Monday, February 18, 2013

ফ্যামিলির পোঁদ মারা- Part -5



Author:chakraabhijit
হটাত রাজুর কথা মনে পড়ল. সত্যি আমার পছন্দের ছেলেগুলো যদি অর মতন হয় তাহলে কি আমি মেনে নেব? জানিনা এর উত্তর আমার কাছে নেই. তবে এই মুহুর্তে রাজু আমার সাথে সেক্স করতে চাইলে আমি ওকে সব কিছু দিতে রাজি আছি. এমন কি রিয়ার মুখে বহু চর্চিত পাযুমৈথুন করতেও আপত্তি নেই. কারো যদি আপত্তি না থাকে তো আমি কেন আপত্তি করব, অভিজ্ঞতা করতে দোষ কি?
যেখানে দুটো পুরুষ করছে সেখানে আমি তো আরো অনেক গ্রহণযোগ্য. আমার তুলতুলে মাংস গুলো যেকোন পুরুষেরই আকর্ষণের বস্তু হতে পারে.
আচ্ছা দুটো পুরুষ যদি সেক্স করতে পারে তাহলে দুটো নারীও তো পারে. কিন্তু কি করে, যদি তর্ক করি তাহলে একটা পুরুষ আরেকটা পুরুষের সাথে পাযুমৈথুন করতে পারে, বা ওরাল সেক্স করতে পারে, দুটো নারীর মধ্যে কি করে কি হয়.
এই ভাবতে ভাবতে আনমনে রিয়ার কপাল থেকে চুল গুলো সরিয়ে দিতে লাগলাম. তারপর ওর কানে পাসের চুল গুলো সরিয়ে দিলাম, সত্যি ওকে খুব সুন্দর দেখতে. ঘুমিয়ে থেকে আরো যেন সুন্দর লাগছে. আমি ওর মাথার চুলে বিলি করে দিছ্হিলাম আনমনে, হটাত রিয়া জেগে উঠলো, আমার দিকে তাকালো. কি বুঝলো কি জানি , আমার গলা জড়িয়ে ধরল, আমিও ওকে জড়িয়ে ধরলাম. দেখলাম ও সোহাগ করার মতো আমার গালে গাল ঘষছে. আমিও পাল্টা গাল ঘষে ওকে উত্তর দিলাম, তখন ও কিছু বুঝতে পারিনি, একটু পরে বুঝতে পারলাম, ও sexually excited হয়ে গেছে. জিভ দিয়ে আমার কান গলা চাটতে শুরু করলো. আমার সারা শরীর প্রথম এরকম ফীল করলো. আমিও ওকে উত্তর দিলাম, ওর কান কামড়ে ধরলাম, রিয়া কুকড়ে উঠলো. আমার পাছাটা খুব জোরে মুচড়ে ধরল, যন্ত্রণা বোধ হলো না, বরঞ্চ ভালো লাগলো, অনেক প্রশ্নের উত্তর পেলাম যে দুটো মেয়েও সেক্স করতে পারে. আমিও রিয়ার পাছায় হাত দিলাম. তুলতুলে নারী নিতম্ব . জানিনা কেন খুব উত্তেজিত বোধ হচ্ছিল, শরীর যেন পিষে ফেলতে ইচ্ছে করছে ওর শরীরের সাথে. রিয়া আমাকে শুইয়ে দিল, আমার ওপর ও উঠে আসলো, আমার যে কি ভালো লাগছিল বলে বোঝাতে পারবনা, না হোক পুরুষ, একটা মেয়ের দেহ এত সুখ দিতে পারে ভাবতে পারিনি, রিয়া কে মনে মনে আমি আমার গুরু মেনে নিলাম. দুহাত এ আমার মুখটা চেপে ধরে আমার দিকে জিজ্ঞাসু দৃষ্টি তে তাকালো, হিস হিস করে বলল, ভালো লাগছে? আমি উত্তর না দিয়ে ওকে আরো কাছে টেনে নিলাম, ওকে আমার শরীরের সাথে চেপে ধরলাম, উত্তর পেয়ে গেল, হয়ত এই জন্যেই ও অপেক্ষা করছিল ও. চুমু খেতে খেতে আমাকে পাগল করে তুলল. অবশেষে আমার ঠোটে ও থট রাখল, নতুন অভিজ্ঞতা আর ভালো লাগায় শরীর মন ছটফট করে উঠলো. উত্তরে আমিও ওর ঠোট চুষতে শুরু করলাম. একটা হাত আমার বুকে নামিয়ে নিয়ে আমার ছোট মাই গুলো কে প্রথমে আসতে আসতে তারপর গায়ের জোরে টিপতে শুরু করলো, বুঝতে পারছিলাম উত্তেজনার সাথে সাথে ওর জোর বাড়ছে.
উত্তেজনায় দুজনেই সাপের মতো দুমড়ে মুচড়ে উঠছিলাম. রিয়াই পুরো ব্যাপারটা কন্ট্রোল করছিল, আমাকে চুমু খাওয়া থামিয়ে আমার t-shirt এর ওপর দিয়েই আমার খাড়া হওয়া বুক দুটো চুসে কামড়ে দলাই মালায় করতে শুরু করলো, আমি সুখ পেতে পেতে ওর মাথাটা আমার বুকে চেপে ধরলাম, এক জায়গায় বেশিক্ষণ থাকার মতো মেয়ে না ও, t-শার্ট টা তুলে আমার পেটে নাভিতে চুমু খেতে শুরু করলো, আমার দম বন্ধ হয়ে আসছিল, নাভিতে জিভ ঠেকতে শরীরে বিস্ফোরণ ঘটল, বুঝলাম, হর হর করে কামরস বেরিয়ে প্যান্টি ভিজিয়ে যাচ্ছে, বুঝতে পারছি যে রস গড়িয়ে পাছার দিকটাও ভিজে গেছে, রিয়ার চুলের মুঠি চেপে ধরলাম. রিয়া কি বুঝলো জানিনা আমার গুদের ওপর হাত বুলিয়ে দিল, এরপর আমার t-শার্ট টা টেনে খুলে ফেলল আর নিজের টাও খুলে ফেলল, আবার আমার ওপরে শুয়ে আমার মাই এর সাথে ওর গুলো ঘষতে শুরু করলো. নরম নরম মাইএর ঘষা খেতে বেশ ভালো লাগছিল. রিয়ায়্র গরম নিশ্বাস আমাকে হালকা ভিজিয়ে দিছিল. আমি ওর মুখটা টেনে নিয়ে পরম ভালবাসায় ঠোটে ঠোট দিয়ে চুষতে শুরু করলাম, ও দেখলাম ওর জিভ টা আমার মুখে ঠেলে দিল, আমি ওর জিভ টাও চুসে চললাম. রিয়া একটা হাত আমার কোমর এবর তলায় ঢোকানোর চেষ্টা করছে এর মধ্যেই, আমি কোমর টা একটু উঠিয়ে ওকে সাহায্য করলাম. আমার ঠোট থেকে ঠোট ছাড়িয়ে ও বলল কিরে হয়ে গেছে নারে? আমি মাথা নেড়ে সম্মতি দিলাম. - আমারও একবার হয়ে গেছে, তর খুব বেরয়, তাই না?
- হ্যা,
- পাছার দিকের পান্ট ও ভিজে গেছে,
- হমমম আমি ও বুঝতে পারছি, হবেনা, তুই এত সুখ দিচ্ছিস!!
- তাহলে যে কদিন থ্ক্বি আমরা সুযোগ পেলেই করব. কিরে করবিতো?
- হা করব. কি সুখ রে তুই আর আমি একসাথে থাকলে আর কারো দরকার পরবেনা আমাদের কি বল?
আবার কিছু খন আমরা ঠোটে ঠোট রেখে চুমু খেলাম, রিয়া এর মাঝে আমার প্যান্ট এর ইলাস্টিক টা আঙ্গুল দিয়ে টেনে পাছার তলায় নামিয়ে দিয়েছে. ওর দেখা দেখি আমিও ওর পান্ট এর ভিতর দিয়ে পাছায় হাত দিলাম, কি নরম!!! হাতের তালুটা দিয়ে রর তুলতুলে পাছাটা টিপতে টিপতে নিজের কব্জি দিয়ে ওর প্যান্টটা নিয়ে দিলাম, রিয়া চুমু খাওয়া ছেড়ে আমার ওপর থেকে নেমে নিজেই প্যান্টটা খুলে ফেলল.
তারপর ঝুকে পরে আমারও প্যান্টটা টেনে খুলে দিল, একটু লজ্জায় লাগছিল, কিন্তু রিয়া খুব স্মার্ট, ওর লজ্জার ব্যাপার নেই. আমাকে বলল কিরে লজ্জা পাচ্ছিস? আমি একটু হেসে বললাম তুই আমার বোন্ তো তায় একটু লজ্জা লাগছে,
রিয়াও হেসে উঠলো. রিয়া হটাত খাতের ওপর উঠে আমার দুধারে পা দিয়ে বলল নে তোকে nude মডেল হয়ে দেখায়. রিয়া আমার দুধারে দু পা দিয়ে একবার আমার পায়ের দিকে পিছন ঘুরে আরেকবার সামনে ঘুরে মডেল দের কায়দায় হাটতে শুরু করলো. ওর দেখলাম নিজের যৌনাঙ্গ গুলো তে বেশ নজর দেয়. এমন ভাবে কামানো মনে হয়না কোনদিন চুল উঠেছিল. পুরো বাচ্চা মেয়েদের মতো সুধু একটা ইঞ্চি খানেক চেরা, আর যখন ঘুরে হাটছে ইচ্ছে করে পাছাটা মডেলদের মতো দোলাচ্ছে, পাছার দুটো তুলতুলে নরম মাংসপিন্ড ওঠা নামা করছে, মেয়ে হয়েও কেমন যেন লোভ হচ্ছিল কমল ওই শরীরটাকে পিষে ফেলতে নিজের শরীরের সাথে, তাতে কি চরম তৃপ্তি হয়. আমার তো পুরুষাঙ্গ নেই, ওকে সুখ দেব কি করে. কেন ও তো ওর স্যার এর সাথেও চোদাচুদি করেনি কিন্তু সুখ পেয়েছে তাহলে আমিও আজকে ওর স্যার হতে পারি.
জিভ আঙ্গুল সবই তো আছে আমার ওকে দেওয়ার মতো.
আট দশ বার, মডেলদের মতো আমার ওপরে পাক খাওয়ার পরে ও আবার আমার পাসে এসে বসলো. আমিও একটু উঠে বসে ওকে আবার ঠোটে চুমু খেলাম. রিয়াও আমার ঠোটে বিরাট একটা ভেজা চুমু খেল.
রিয়া আসতে আসতে আমার গলাতে চুমু খাচ্ছিল আর জিভ দিয়ে চাটছিল, আমার সারা শরীর থর থর করে কাপছিল. একহাত দিয়ে আমার দুই মাই নির্মম ভাবে টিপে যাচ্ছিল. এবার মাথাটা ঝুকিয়ে একটা মাই মুখে পুরে চুষতে সুরু করলো, আমি পাগল হয়ে যাচ্ছি. এত সিরসির করছে সারা শরীর, জীবনের প্রথম শরীর শরীর খেলা, নতুনের ছোয়ায় বিহ্বল হয়ে পরলাম, শরীর সুখ যে কি জিনিস আসতে আসতে বুঝতে পারছিলাম, যেটা সমৈথুন এর থেকে অনেক বেশি তীব্র আর সুখদায়ক.
রিয়ার লালা তে একটা মাই পুরো ভিজে গেল, আর সেটা ছেড়ে আরেকটা মাই মুখে পুরে নিল, আর আমার কোমর জড়িয়ে ধরে নিজের ব্যালান্স সামলে আমার পাছার উপরের দিকের অংশে আঙ্গুল চালাতে লাগলো, আমি রিয়া কে ফলো করছিলাম. ওর পাছাটা একটু ছড়িয়ে ওপর দিকে উঠে আছে, আমি একটা হাত বাড়িয়ে, ওর পাছা টা টিপতে শুরু করলাম, রিয়া গোঙাতে শুরু করলো, মুখে আমার মাই. ধীরে ধীরে আমি ওর পাছার খাজে হাত বলাতে শুরু করলাম. সুদীর্ঘ সেই পথ, হাতের চারটে আঙ্গুল কত করে সুরসুরি দেওয়ার মতো করে, ওর পেট পর্যন্ত নিয়ে গেলাম, পথে ওর উদম পায়ু পথ, একটু থামলাম, দুটো আঙ্গুল দিয়ে ওই ছোট্ট ছিদ্র তে বিশেষ মনযোগ দিয়ে হাত বুলিয়ে দিলাম, রিয়ার বুঝলাম ভালো লাগলো, একটু চেপে দিল আমার আঙ্গুলের সাথে, খুব মসৃন ওর মলদ্বার, ওর ভালবাসার ছিদ্র, ওর স্যার যেটাকে খুব ভালবাসত, আমিও বুঝতে পারছি এতে নোংরামোর কিছু নেই. যার যেটা পছন্দ বেছে নাও তুমি ঘেন্না না পেলেই হলো. রিয়া কুকড়ে উঠলো. আমি যে ওর পাযুদ্বারএ আমার আঙ্গুল ঢুকিয়ে দিয়েছি, আগে যে গলি পরে সেটাতেই তো ঢুকতে হবে. কি গরম!!! বাবা আঙ্গুল টা পুরে যাচ্ছে মনে হচ্ছে. রিয়া নিজের পেশির শক্তি দিয়ে আঙ্গুল টা চেপে ধরছে আর মাঝে মাঝে শিথিল করছে, পুরো আঙ্গুলটার ৯০ সতাংশ ঢুকিয়ে দিলাম . এরপর আরেকটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম. রিয়া এবার কামড়ে কামড়ে আমার মাই গুলো খাচ্ছে, দাতের চাপে একটু ব্যথা লাগছে কিন্তু খুব সুখ হচ্ছে. মনে এই ব্যথাটার জন্যেই তো যৌন সম্পর্ক করে নারীরা.
নাড়িয়ে চারিয়ে দুটো আঙ্গুল দিয়ে আমার যতটুকু অভিজ্ঞতা সেটা কাজে লাগিয়ে ওকে আমার আঙ্গুল দিয়ে চুদতে লাগলাম, রিয়া মাঝে মাঝে আমার মাই ছেড়ে আমার থাইএ মাথা গুজে গোঙানো শুরু করলো, আমার গুদে ওর গরম নিশ্বাস আমাকে পাগল করে দিছিল, হাত ব্যথা করছিল এক নাগারে অনেকক্ষণ ওর পায়ু মৈথুন করলাম আমার আঙ্গুল দিয়ে, এবার আঙ্গুল নামিয়ে ওর গুদের খাজটা খুঁজে বের করলাম, জবজব করছে ভিজে, পুরো আঙ্গুল গুলো ওর রসে মাখ্মাখি হয়ে গেল, এটা আমার কাছে নতুন কিছু না, আমার নিজেরও একই অবস্থা হয়, যৌন উত্তেজনা এবং সমেহনে. একই ভাবে এক দুটো তিনটে আঙ্গুল পর পর ঢুকিয়ে ওর গুদ চুদতে শুরু করলাম, ওর ভিতর টা খুব স্মুথ. আমার টা যেমন ভিতরে অনেক খাজ কাটা. ওর ভিতরে হাত ঢুকিয়ে মনে হচ্ছে যেন গোলাপ ফুলের পাপড়ি ধরছি. আমিও সমান উত্তেজিত, এই মৈথুন এ. অনকেক্ষণ পরে রিয়া কে টেনে নিলাম নিজের দিকে ওর পাছাটা কচলাতে কচলাতে ওকে ঠোটে চুমু খেলাম. অনকেক্ষণ চুমু খেলাম আমরা.
কেমন যেন নেশা ধরিয়ে দিছিল ওর শরীর. ছিপছিপে সাপের মতো ওর শরীর আর আমার হালকা চর্বি যুক্ত শরীর দুটো সাপের মতই একে অন্যকে পেচিয়ে ধরেছিলাম, রিয়া চুমু থামিয়ে আবার নিচে নেমে গেল, একটু আমার নাভিটা চাটল, আহ্হঃ মাগো কি সুখ. উরি মাগো!! পুরো মাথাটা আমার গুদে চেপে ধরে চুসছে, আমি মরে যাব, চুল টেনে ধরেছি ওর, ভালো লাগছে, পাদুটো আরো ফাক করে দিলাম, মাগো জিভ ঢুকিয়ে কেমন চুদছে দেখো. আআহ্হঃ অহ্হঃ এই রিয়া এরকম করিসনা, আর পারছিনা, আজকে ছেড়ে দে কলাকে আবার করব, উউউছঃ ঈশ্হঃ ইল্লি রে, খ ভালো করে চেটেপুটে খা নে রস বের করছি তোর্ মুখে ঊঊ উঅঃ মাগো , চোখ উল্টে গেল আমার, কামতৃপ্ত আমার ছার ছিলনা রিয়ার হাত থেকে, কিছুক্ষণের মধ্যেই বুঝলাম, রিয়া নিজের অভিজ্ঞতা কাজে লাগালো.
এই ভাবে কেউ করতে পারে ও না করলে বুঝতে পারতাম না. নাক টা সজোরে আমার পাছার খাজে চেপে ধরল. যেরকম ও বলেছিল যে ওর স্যার ওকে করেছিল মনে হলো পরপর করে সেই জিনিস গুলো এপলাই করলো আমার ওপরে, কিছুক্ষণ পাছার গন্ধ শুকলো, তারপর পাছাটা দুদিকে ফাক করে ছেদায় জিভ দিয়ে চুক চুক করে চাটতে শুরু করলো, তারপর জিভ টা ঠেলে ঢুকিয়ে দিল, খুব আরাম লাগছিল, এনাল সেক্স এর অনেক প্রশ্নের উত্তর পেটে থাকলাম, ক্রমাগত ওর জিভ এর আক্রমন থেকে, এ এক অন্য ধরনের ভালো লাগা, মনে হলো, এই বৈচিত্র প্রতিটা নারীর ই একবার না একবার ভোগ করা উচিত. এই ভালো লাগা কখনো কখনো নিজের গুদে রিয়ার জিভ ঢোকানোর থেকেও ভালো লাগছে. সারা শরীরে কেমন একটা ভালোলাগা খেলে যাচ্ছে এই ভেবে যে কেউ কাউকে কতটা চাইলে ওই মলদ্বারে মুখ দিতে পারে যেখান থেকে শরীরের সমস্ত পচিত বস্তু দুর্গন্ধের সাথে নির্গত হয়.
নিজের ইনার থাইএ রিয়ার নিশ্বাস আর পায়ু পথে ওর জিভ আমাকে মাতাল করে তুলল, ৫ মিনিট অন্তর অন্তর নিজের রাগ মোচন হচ্ছিল. কিন্তু শরীর আরো চাইছিল, এই মুহুর্তে যেন একটা শক্তিশালী পুরুষ পেলে খুব ভালো হত, নিজের শরীরে লাঙ্গল দেওয়ার মতন করে ওকে দিয়ে আমার দুই কাম ছিদ্র মন্থন করাতাম.
কিন্তু রিয়াও কম কথায় যায়. ধীরে ধীরে একটা একটা করে আঙ্গুল দিয়ে আমার দুটো ফুটই চুদতে শুরু করলো. প্রথমে একটা তারপর দুটো করে তারপর তিনটে পর্যন্ত ঢুকিয়ে ও আমার গভীরতা বা সহ্য শক্তি পরীক্ষা করছিল. কামরসের বন্যা বয়ে গেল শরীর দিয়ে. তির তির করে আমার যোনি বইতে শুরু করেছে যে থামার আর নাম নেই.
এবার রিয়া চালকের আসনে, আমাকে উল্টে ওর মুখের ওপর বসতে বলল, উদম পাছাটা নিয়ে নিজের বোনের মুখে বসতে একটু সংকোচই হচ্ছিল, কিন্তু লিডার এর কথা তো মানতেই হবে, আমরা ৬৯ করে দুজনে দুজনের কামগর্ত গুলো চেটে চুসে আঙ্গুল ঢুকিয়ে মৈথুন করে চললাম, রিয়ার গুদের জলে আমার প্রায় পেট ভরে গেল, রিয়াও একনাগারে আমার গুদে কামর দিয়ে চুসে পুরো রস টেনে নিচ্ছিলো. আধঘন্টা না একঘন্টা না দুঘন্টা, কতক্ষণ কেটেছিল ঐভাবে জানিনা, দুজনেই টের পেলাম যে ঘুমিয়ে পড়েছিলাম কামতৃপ্ত হয়ে. তখন প্রায় ছটা বাজে, রিয়া নড়াতে আমার সম্বিত ফিরল. আমি রিয়ার মুখ থেকে নেমে এলাম, রিয়ায উঠে বসলো. আমরা আবার ঠোটে চুমু খেলাম পরম তৃপ্তিতে. তারপর ড্রেস করে নিয়ে কিচেন এ চলে গেলাম, কিছু খাওয়া হয়নি তো.
আমি আর রিয়া দুজনে ম্যাগি বানিয়ে খেলাম, সব থেকে তারাতারি অথচ কোনো ঝামেলা নেই যেই খাওয়ারে. এরপর এক রাউন্ড কফি খেতে খেতে দেখলাম মারা চলে এসেছে.
রিনা মাসি জিজ্ঞেস করলো তোরা কি করলি সারাদিন. রিয়া হইহই করে উত্তর দিল আজকে সারাদিন আমরা ভীষণ এনজয় করেছি, তারপর continuous বকবক করে গেল আর বানিয়ে বানিয়ে সব গল্পও বলতে লাগলো মাসিকে যে আমরা সারাদিনএ কি করেছি.
আমি অবাক হয়ে ওকে দেখছিলাম. কেউ বুঝতেও পারবেনা যে ও মিথ্যে কথা বলছে. সত্যি মেয়েটা দারুন স্মার্ট. মাসি দেখলাম নিজেই হাল ছেড়ে দিল আর সোনার চেষ্টা করলনা.
আমার মাথায় সারদিনের ব্যাপারগুলো ঘুরছিল. রিনা মাসি আর মেসকে দেখছিলাম. আর রাজুর কথা ভাবছিলাম. রিনা মাসি সত্যি সেক্সি, ছিপছিপে ফিগার যে কোনো বয়েসী পুরুষের মাথা ঘুরিয়ে দেবে. সেই তুলনায় আমার মা, বোন্ হলেও, এতটা আকর্ষক নয়, উল্টে একটু ফ্লাবি আর রংটা একটু চাপা. অনেকটা আমার আর রিয়ার তুলনা করলে যেমন হয় সেরকম. আমিও আমার মায়ের মতন হয়েছি আর রিয়াও রিনা মাসির মতো হয়েছে. আমি আর রিয়া যেহেতু এক ঘরেই থাকতাম আমরা নিজেদের ঘরে বসে tv দেখতে লাগলাম, আর ওরা ফ্রেসেন আপ হতে নিজেদের ঘরে চলে গেল. রিয়া আমার দিকে তাকিয়ে বলল কিরে কেমন মানাগে করলাম বলত মাকে. আমি বললাম মা কি তর কাছে এত ডিটেল-এ জানতে চেয়েছিল?
শরীরটা খুব ছেড়ে দিয়েছিল চোখে ঘুম চলে আসছিল. রিয়াও দেখলাম টুক করে সোফার মধ্যেই ঘুমিয়ে পড়ল. অদ্ভুত মেয়ে সত্যি. মন যা চায় তে করে. আর আমি সব সময় ভাবি, এটা করলে ও কি ভাববে, ওটা করলে সে কি ভাববে!!
মা আমাদের ঘরে এসে ঢুকলো. বলল আজকে তো সবাই ক্লান্ত, চল তারাতারি খেয়ে দেয়ে শুয়ে পরি. ঠিক যেন আমার মনের কথা বলল মা. আমিও বলে উঠলাম হা ঠিক বলেছ. রিয়া মার গলা পেয়ে উঠে বসলো কোনরকমে. হ্যা মাসি সেটাই ভালো হবে. বলে আবার ঢলে পড়ল সোফায় ঘুমের চোটে. মা তো ওকে দেখে হেসে অস্থির, বলল কিরে সারাদিন কি করেছিস যে এত ঘুম পেয়ে গেছে. রিয়া কোনরকমে ঘুম চোখে বলল, মাকে তো বললাম, তুমি আবার শুনবে? মা বলল না না আমি শুনবনা তুই ঘুমোসনা, একেবারে ডিনার করে ঘুমোতে যা.
ডিনার এ রুটি ভাত, ফিসফ্রাই, পাঠার মাংস আর চাটনি খেলাম.
প্রথমে আমি আর রিয়া খেলাম, মারা দীখলাম গড়িমসি করছে, খেতে বসছেনা, বার বার করে বলা সত্বেও বসছিলনা? বাধ্য হয়ে জিজ্ঞেস করলাম যে খাওয়ার কি শর্ট পরবে? সে শুনে তো মাসি আর মেসর কি হাসি. মাসি আমার গাল টা টিপে দিয়ে বললো,
- হা শর্ট পরবে, তুই একাই যা খেয়েছিস. তুই আর রিয়া মিলে আমাদের চারজনের খাওয়ার সব খেয়ে নিয়েছিস. এখন আমরা কি খাব?
- যাহ কি বলোনা!
- তাহেল তুই এরকম বললি কেন পাগলি.
- না তোমরা খেতে বসছোনা তায় জিজ্ঞেস করছি.
- নারে আমরা আরো অনেক কিছু খাব তোদের লুকিয়ে তাই তোদের সামনে খাচ্ছিনা.
- সব জিনিস কি সবর সামনে খাওয়া যায়, তুই বল?
মা বলে উঠলো, কি রিয়া দেবীর ঘুম কি হলো? রিয়ার দিকে তাকিয়ে দেখি ও কেমন অবোধ শিশুর মতো বসে আছে. মনে মনে ভাবলাম, দুপুরে যদি দেখতে রিয়া দেবীর রূপ!!
বাবা আর মেসো কিছু একটা গুজুর গুজুর করছে. মা আর মাসি ওদিকে আর চোখে দেখছে বুঝতে পারছি.
মা বলে উঠলো, যা মা তোরা তোদের ঘরে গিয়ে শুয়ে পর. আমরাও খেয়েদেয়ে শুয়ে পরছি. রিয়া কোনরকমে টলতে টলতে ঘরে চলে এলো, পিছে পিছে আমি, এক লাফ মেরে খাটে উঠে পড়ল আর মাথা পর্যন্ত কম্বল টেনে নিয়ে ঘুমিয়ে পড়ল. আমার এখন ঘুমটা একটু কেটে গেছে. আরো বেশ কিছুক্ষণ জেগে থাকতে পারব infact এখন ঠিক ঘুম পাচ্ছেনা. বাইরেও খুব ঠান্ডা যে লন এ ঘুরে বেড়াব সেটাও সম্ভব না. দুরের পাহাড়ে লোকালয়ের আলো গুলো জোনাকি পোকার মতো জল জল করছে. পাহাড়ে সন্ধ্যে বেলা খুব সুন্দর লাগে. এখন প্রায় রাত ৯টা বাজে. চারিদিক নিস্তব্ধ নিঝুম. মাঝে মাঝে মা আর মাসির গলা পাচ্ছি, কিছু একটা নিয়ে হাসাহাসি করছে. সোফা টা টেনে নিয়ে জানলার ধরে বসলাম. কি বিরাট এই বাড়িটা. দুদিকে দুটো খেলার মাঠের মতো লন সুন্দর করে সাজানো আর যত্ন করে এর ঘাস আগাছা সব কাটা হয়. প্রচুর লোক এদের বাড়িতে কাজ করে. আমাদের ঘর টা দোতলায়. দোতলা থেকে নিচের পাহাড়ের অনেকটা দেখা যায়. এখানে রাত নাম বিকেল ৬.৩০ থেকে. মানুষের আর কিছু করার থাকেনা তো সুধু কিছু টুরিস্ট আর হোটেলওয়ালারা জেগে থাকে. আজকে আবহাওয়া খুব ভালো. কুয়াশা একদম নেই. তাই গেট পর্যন্ত দেখা যাচ্ছে. গেট এর সামনের রাস্তাটা দিয়ে মাঝে মাঝে কিছু টুরিস্ট হেটে হোটেলে ফিরছে. ওদের কথা বার্তা শোনা যাচ্ছে. ঠান্ডা লাগছে তাই একটা কম্বল টেনে নিয়ে পা গুটিয়ে জরসর হয়ে সোফায় বসলাম. আর জানলায় মাথাটা হেলান দিয়ে তাকিয়ে রইলাম বাইরের দিকে. শরীরে আজ অসাধারণ তৃপ্তি বোধ করছি. রিয়ার দৌলতে অনেক কিছু শিখলাম, দার্জিলিং আসার উপরি আর বিরাট পাওনা এটা. নিজের শরীরটায় চিনতাম না, রিয়া আমাকে চিনিয়ে দিল. হোক না ও মেয়ে. কোনো অংশে ও কম যায় নাকি?
মা আর মাসির আওয়াজ পাচ্ছিলাম তখনও. কিযে বকবক করছে কি জানি.
কিছুক্ষণ চুপ করে বসে থাকলাম. একটা মদের মতো গন্ধ পাচ্ছি. হমমম ঠিক. কে খাচ্ছে এত রাতে? মারা তো খেতে বসেছে.
যাকগে যে খাবে খাক আমার কি? রিনা মাসি আর রাজুর কথা ভাবছিলাম. ভাবছিলাম আমার বাবা মাও কি এত টা ফ্রেন্ডলি, বাবা কি মাকে অন্য লোককে দিয়ে করা দেখতে ভালবাসবে? অদ্ভুত ঘটনা খালি মনের মধ্যে ঘুরপাক খাচ্ছে.
এবার ছেলেদের গলা পেলাম. মেসোর হাসি শুনতে পেলাম.
বেশ জোরে জোরেই বলছে শুনলাম, কি দিদি নার্ভাস নাকি? মানে আমার মাকে বলছে? আবার বললো রিনা তুমি তোমার দিদিকে ট্রেনিং দেবে তো, নাকি একদম ফিল্ড এ নেমেই ট্রেনিং নেবে দিদি.
এবার বাবা বলছে শুনলাম, তোমাদের সাহস আছে বলতে হয়. কলকাতাতে এসব সম্ভবই না.
-সাহসের কথা ঠিক বলেছ, কলকাতা কেন পৃথিবির যেকোনো জায়গাতেই এসব করতে গেলে তোমাকে কিছুটা সেন্সলেস হতে হবে.
- আমার বাবা এত সাহস নেই!!
- ইচ্ছে তো আছে, নাকি সেটাও নেই?
- ইচ্ছে তো সবারই হয় একটু টেস্ট চেঞ্জ করবার, সে সুযোগ আর যোগ্য লোক পাচ্ছ কোথায়.
-সেই জন্যেই তো বললাম নিজেদের নধ্যে একবার ট্রাই করে দেখো.
- ঘর কা বাত ঘর মেহি রহনে দো তো আচ্ছা রহেগা. তার ওপর আমাদের চারজনের বোঝাপড়ার অভাব নেই. সুতরাং এগিয়ে দেখতে ক্ষতি কি ? হয়ত আর chance নাও পেতে পর তোমরা.
মার গলা পেলাম অমিত! আমার কিন্তু বেশ নার্ভাস লাগছে. মেসো বললো সেই জন্যেই তো বোতল খুলেছি, একটু খাও সব টেনসন হাওয়া.
ওদের কথা বার্তার ধরনে আমার বুঝতে বাকি রইলো না কি হতে চলেছে. অন্তত আজ সারাদিনের ঘটনা অনুষঙ্গ আমার এই ব্যাপারে যে কোনো অনুভূতি অনেক শক্তিশালী করে তুলেছে. শরীর মন তোলপার শুরু হলো. অদ্ভুত একটা অনুভূতি হচ্ছিল. নিজের মা বাবাকে কোনদিন এই পরিস্থিতিতে দেখব ভাবিনি. নিজের মন বিচার করার শক্তি হারিয়ে ফেলেছে যে এটা ভালো না মন্দ, যারা এরকম করে তাদের কি চোখে দেখা উচিত. তখনও আমার এতটা বয়েস হয়নি যে এর বিচার করব. কিন্তু ই বয়েসে নিষিদ্ধ জিনিসই আমাদের আকর্ষণ করে. এই বয়েসেই তো ভুল করব সেটা স্বাভাবিক. কিন্তু মা বাবা তো প্রাপ্তবয়স্ক, ওদের তো বিচার বুদ্ধি আমাদের থেকে অনেক উন্নত. তাহলে এই ধরনের অবৈধ জিনিস করতে ওরা কি ভাবে সন্মত হচ্ছে. বৈধ না অবৈধ সেটা কি ভাবে বিচার হবে? সেই উত্তর আমার কাছে নেই. আবার কান পাতলাম. রিনা মাসির গলা. -এই তোমরা কি শুরু করেছ, মেয়েগুলো রয়েছে আর হই হই করে এসব আলোচনা করছ. অমিত তুমি এখন একটু ড্রিংক করলেই মাত্রা ছাড়িয়ে যাও.
- হা দিদি এখানে না বসে আমাদের ঘরে যাওয়াই ভালো. মা বলল.
ওদের আওয়াজ আসতে আসতে মিলিয়ে গেল. শরীরে একটা যৌন উত্তেজনার সৃষ্টি হচ্ছে, পায়ের মাঝখানটা একটু পিছলা পিছলা লাগছে. সাথে একটু ব্যথাও. সারাদিন যা গেল এর ওপর দিয়ে. শরীর বিশ্রাম চাইছে, কিন্তু মন মানছেনা. তাই নিঃশব্দে ওদের ঘরের সামনে গিয়ে দাড়ালাম.
খুব আসতে আওয়াজ আসছে. শুধু মাঝে মাঝে উচ্চগ্রামে হাসির আওয়াজ ছাড়া কিছুই স্পষ্ট শোনা যাচ্ছেনা. দরজায় কান পাতলাম. মোটামুটি আড়িপাতার মতন হলেও, ভালই শোনা যাচ্ছিল. যা শুনলাম
মা- ইশঃ অমিত তুমি একদম যা তা. আর রিনা তোর্ ঘেন্না করেনা অর সাথে ওরাল করার সময়? ছেলেদেরও ছার নেই? ইয়াক.
অমিত মেস- কেন? তোমার বোনের পোঁদে কি মধু আছে নাকি? ওর পোঁদ মারলে তোমার আপত্তি নেই আর একটা ছেলের পোঁদ মারলে যত দোষ.
মা- একটা ছেলে আর মেয়ের ব্যাপার আলাদা. তাবলে একটা বাচ্চা ছেলেকে তুমি এনাল সেক্স করবে? আমিও তো এনাল সেক্স করি, সেটা আমার আর আমার বরের পার্সোনাল ব্যাপার. ভালো মন্দ যাই লাগুক না কেন দুজনের সন্মতিতে হয়. আর জোর করে তো কিছু করা হয়না.
- দিদি তুমি কোন যুগে পরে আছ বলতো. থাক কলকাতায় আর মেন্টালিটি সুন্দরবনের.
- কেন?
- তুমি জানো আজকাল এই ব্যাপারটা কতটা প্রচলিত? আচ্ছা তোমার বোনকে জিজ্ঞেস কর ওই ঘটনার পর থেকে কি কি পরিবর্তন হয়েছে? আমি ডাক্তার না যে ওষুধের উপকারিতা তোমাকে বোঝাচ্ছি. আমি এর ভালো মন্দ তোমাকে বোঝাতে চাই. আমরা লুকিয়ে চুরিয়ে পর্ণ সিনেমা দেখি. বিদেশে গেলে এরকম জ্যান্ত শো হয় তুমি তা জানো?
- হ্যা শুনেছি কিন্তু দেখেছে এমন কাউকে জানিনা.
- আমি দেখেছি.
- তাই নাকি?
- এখানে লোকে বেশ্যা বাড়িতে গিয়ে ল্যাংটো নাচ দেখে কিন্তু জ্যান্ত মানুষ চোদাচুদি করছে সেটা দেখতে কেমন লাগে ভেবে দেখো? তারপর ব্যক্তিগত ভাবে আমাকে যদি জিজ্ঞেস কর, তাহলে আমি বলব, যে রিনার সাথে সেক্স করি ঠিকই, ওর মতো hot কারো সাথে যখন সেক্স করি তখন তো দেখতে ইচ্ছে করে কেমন লাগে, সেটা দেখব কি করে আমি যদি নিজে ওপরে চেপে থাকি. আমার ব্যক্তিগত ভাবে সেক্স নিয়ে কোনো ছুতমার্গ নেই, এটা একটা শারীরিক প্রক্রিয়া, মানুষের যেমন খিদে পায়, সেরকম সেক্স করতেও, ইচ্ছে করে, তাই রিনা অন্য কারো সাথে শুলেও আমার কোনো সমস্যা নেই. সমস্যা তখন হোত যদি ও আমাকে লুকিয়ে কারো সাথে সেক্স করে. তখন সেটা বিশ্বাস ভঙ্গের পর্যায়ে পরে. আমার তো দারুন লাগে রিনা কারো সাথে সেক্স করছে সেটা দেখতে. এবার তুমি বল রিনা কার সাথে করবে? আমি এত বড় একটা সরকারি পদাধিকারী, সেখানে ও যদি যে কারো সাথে শুয়ে পরে তাহলে সেই লোকটা পরবর্তী কালে সেই লোকটা অনেক সুযোগ নিতে পারে, এমনকি ব্ল্যাকমেল ও করতে পারে. সম্মান নিয়ে টানাটানি হতে পারে. তাই এমন কাউকে খুঁজে বের করা যার কোনো দুর্বলতা আছে. রাজেন্দ্র বাইসেক্ষুয়াল , অর মধ্যে একটা নারী স্বত্যা আছে, ও নিজেও ভোগ হতে চায় পুরুষদের কাছে. সুতরাং এরকম কেউ বাইরে গিয়ে অন্তত এই গল্প করবেনা যে অমুক বাবুর বউকে আমি চুদি.
বাবা- অমিত তুমি এত ভাব?
অমিত মেস- দাদা একটায় লাইফ পরজন্ম কে দেখেছে? তাই লাইফএ যত পর এনজয় কর, শুধু মনটা নোংরা কোরনা. তাহলে সব ঠিক থাকবে.
তারপরেও 3some একটা মজার জিনিস ছেলে মেয়ে যারাই involve থাকনা কেন দারুন exciting ব্যাপারটা. একটা মেয়ে যখন দুটো পুরুষকে তৃপ্ত করছে তখন ভেবে দেখো কেমন লাগতে পারে.
মা- কিরে রিনা তোর্ লাগেনা? বাবা তোর্ জামাইবাবু যখন পিছনে চরে আমার তো দম বেরিয়ে যায়.
রিনা মাসি- আজকে তো সুযোগ আছে ট্রাই করেই দেখ না দিদি. কেমন লাগে, ভালো না লাগলে কেউ তো জোর করবে না.
অমিত মেস- রীনাকে কত প্রাকটিস করিয়েছি জানো?
মা- প্রাকটিস?
-হ্যা!
- কি ভাবে?
- যখনি আমরা এনাল সেক্স করতাম, আরেকটা dildo নিয়ে ওর সামনে ঢুকাতাম, রিনা খুব এনজয় করত সেই মুহূর্ত গুলো. তারপর তো ঠিক্ক করলাম যে থার্ড কাউকে চায়. রীনাকে দায়িত্ব দিয়েছিলাম লোক বাছাইয়ের. ও দেখলাম ড্রাইভার দারওয়ান কাজের লোক এসব ছাড়া ভাবতে পারছেনা. তাই আমি নিজেই দায়িত্ব তুলে নিলাম.
- কি করব বল? আমি কোথায় ছেলে খুজতে বেরোব? হাতের সামনে যা পাব সেই দিয়েই তো চালাতে হবে.
সবাই একসাথে হেসে উঠলো. আমি বুঝলাম আজকে মার গুদ পোঁদ দুটোই গেল. রিনা মাসি আর অমিত মেস মা আর বাবাকে, সেক্সএর নতুন খেলায় তালিম দেবে.
আবার অমিত মেস বলতে শুরু করলো, অমিত মেস যেন সেক্স গুরু.
অমিত মেস- তারপর আরো ভাব যে একটা ছেলে আর মেয়ে বছরের পর বছর সেক্স করতে করতে নিজেদের ব্যাপারটা একঘেয়ে হয়েই যায়. রোজ বিরিয়ানি খেলে কি আর বিরিয়ানির স্বাদ ভালো লাগে, মাঝে মাঝে সুক্ত, বরি, বেগুনি, মাছের মাথা দিয়ে ডাল এসবও তো দরকার. এবার দুজনে যদি mutually পার্টনার চেঞ্জ করি তাহলে এর থেকে ভালো আর হয়না. আর সমাজে দুনম্বরী কনসেপ্ট টাও বদলে যায়. এর থেকেই কাপল সওয়াপ, swinging , গ্রুপ সেক্স এগুলো এসেছে.
মা- বুঝলাম স্যার,
বাবা- ওকে ইউর অনার. আমরা রাজি.
আবার সবাই হেসে উঠলো, আমার খুব জোরে হিসু পেয়ে গেছিল, দৌড়ে টয়লেট এ চলে গেলাম. দেখলাম প্যান্টিটা ভিজে গেছে. বদলে নিলাম ঘরে এসে, রিয়া পুরো মরার মতো ঘুমোচ্ছে. একবার ভাবলাম ওকে ডাকি. না ডাকলে ওকে যদি পরে বলি যে এইসব হয়েছে ও নিশ্চয় আমার ওপরে রেগে যাবে. ওকে তোলার চেষ্টা করলাম. কিন্তু অনেক চেষ্টা করেউ ও উঠলো না. অগত্যা নিজেই নিচে চলে গেলাম আর দরজায় কান পাতলাম.
বুঝলাম শুরু হয়ে গেছে, শুধু বিভিন্ন রকমএর আওয়াজ আসছে. সবই moaning . কিন্তু কোনটা কার গলা বুঝতে পারছিনা আর ঠিক কি হচ্ছে না দেখে বোঝাই সম্ভব না, আর এই ঘরে কোনো জায়গা দিয়ে উকি মেরে দেখব সেই সাহস আমার নেই.
মেয়েদের আওয়াজই এখন বেশি, বোঝায় যাচ্ছে যে দুটো বেটাছেলে এখন মহিলাদের সেবা করে চলেছে.
দাড়িয়ে দাড়িয়ে ওই ভাবে আড়ি পেতে থাকতে, পা যন্ত্রণা করছিল. কিন্তু বসবো যে সেই সাহসও নেই. হটাত যদি ওদের কেউ বেরিয়ে আসে আর আমাকে এখানে দেখে তাহলে বুঝতে বাকি থাকবেনা যে কি করছি. আর তখন লজ্জায় মুখ লুকোনো মুস্কিল হবে. তাই কানে শোনা ছাড়া আর কোনো উপায় আছে বলে মনে হোলোনা.
হটাত মার জোর চিত্কার শুনে চিন্তাতে ছেদ পড়ল. ওকি! ওকি! অমিত কি করছ? এই দেখছ কি করছে, ওকে আটকাওনা. ইসসস কুকুর হয়ে গেছে রে রিনা তোর্ বর. মাগো ওখানে কেউ মুখ দেয় জানিনা!! এতদিন বিয়ে করেছ কোনদিন তুমি মুখ দিয়েছ?
রিনা মাসিও চেচিয়ে উঠলো. কেনরে তোর্ বর কি সাধু পুরুষ নাকি, দেখতে পাচ্ছিসনা তাই এই সুযোগে কোনো জায়গা বাদ রাখছেনা চাটতে. খুব সখ না মেয়েদের পোঁদ চাটতে. দেখবেন আবার যার তার ওখানে মুখ দেবেননা পটি করে দিতে পারে. এদের ঘেন্নাও নেই.
দুই বোন্ই এমন হব ভাব করছে যেন খুব ঘেন্না পাচ্ছে, কিন্তু আসলে কতটা মজা নিচ্ছে সেটা তো ভালই বুঝতে পারছি ওই লোক শোনানো কথাবার্তা গুলো থেকে.
মেস- কেন দিদি? দাদা তোমারটা চাটেনা এত সুন্দর তোমার পুটকি টা.
মা- দাদা চাটে বলে তুমিও চাটবে নাকি? আর পুটকি বলছ কেন?
মেস- কেন কি বলব? পোঁদের ফুটো? না পায়ুছিদ্র? কোনটা শুনলে তুমি বেশি গরম হবে বল? সেটাই বোলবো.
মা - শয়তান কোথাকার? কথা না বলেই তো গরম করে চলেছ, নাম দিয়ে কি হবে?
মেস- তাহলে তোমার ভালোই লাগছে কি বল?
একটু চুপ চাপ তারপর আবার মা হিসিয়ে উঠলো, এই জিভ ঢুকিও না এমা, নোংরা থাকতে পারে, ইসস কি লজ্জা রে রিনা, এমনি ঠিক ছিল, কিন্তু এটা কেমন লজ্জা লাগে বলত.
মাসি- চুপ করে আরাম নেনা, তোর্ বর তো এক রাউন্ড জিভ দিয়েই চুদে দিল আমার পোঁদ. মিনসে এমনি চুপ চাপ আর এদিকে কচি পোঁদ পেয়ে লকলক করছে জিভ,
সম্মিলিত হাসির শব্দ ভেসে এলো.
চাটাচাটি শেষ হবার কোনো লক্ষণই দেখছি না, উত্তেজনায় প্যান্টিও ভিজে গেছে আর জোরে পেচ্ছাপ পেয়েছে, ঘরে ফিরে এলাম দেখি রিনা তখন মরার মতন ঘুমোচ্ছে. আমি তারাতারি পেচ্ছাপ করতে বসে পরলাম. সা সা শব্দে, কমোডে ফেনা তুলে অনেকক্ষণ চেপে রাখা জল ছাড়লাম. শরীরটা একটু হালকা বোধ হলো. আরেকবার রীনাকে তোলার চেষ্টা করলাম.
ঘুমিয়ে পড়লে এ যেন মৃত প্রায়. খানিক চেষ্টা করে হাল ছেড়ে দিলাম.
আবার গিয়ে কান পাতলাম.
যে রকম সিত্কার আর আওয়াজ পাচ্ছিলাম তাতে বুঝলাম যে চোদাচুদি শুরু হয়ে গেছে. হলেই বা কি যায় আসে. আমি তো আর রিনার মতো সাহসী নই যে জায়গা খুঁজে বের করে উকি মারব. আর এ বাড়ির আটঘাটও আমার জানা নেই. সুতরাং শুনেই সুখ আমার.
ধপ ধপ করে বেশ জোরে জোরে আওয়াজ হচ্ছে. কেউ একজন খুব জোরে আর দ্রুতগতিতে চোদাচুদি করছে. মা আর মাসি দুজনেই গুঙিয়ে চলেছে, তাই বুঝতে পারছিনা কার কপালে এত জোরে চোদন জুটছে.
মনে মনে কল্পনা করে চলেছি ওদের আওয়াজ শুনে.
মেসো- দিদি তোমার পাছাটা দেখার মতো, অনিল দা দারুন লাকি.
মা- এই তোমাদের সমস্যা. নতুন পেলে কি পুরনো ভুলে গেলে তাই না!!
মেসো- রিনা আর তুমি দুজনকে পাসাপাসি এই ভাবে বসিয়ে যদি ভোট চাওয়া হয় তাহলে তুমি বেসি ভোট পাবে. তাই বলছি. নিরপেক্ষ ভাবে.
মাসি- এই বাড়া টা দিয়ে পোঁদ মারলে এত বড় পাছা হওয়া নিশ্চিত. উফ বাবা: এটা কি মানুষের নাকি, দিদি তুই কি করে নিস রে, আমার তো দম বন্ধ হয়ে আসছে, গলা পর্যন্ত যেন ঠেলে উঠে যাচ্ছে. এই রকম ভোতা শোল মাছটা তুই পোঁদে নিস কি করে রে?
মা- এখনো তো তোর্ পোঁদে দেয়নি তাহলে এত চিন্তা করছিস কেন?-
অনেকক্ষণ পরে বাবার গলা পেলাম. রিনা বুঝেছি আজ তুমি এটা পোঁদে নিয়েই ছাড়বে. তাই বার বার পোঁদ মাড়ানোর কথা বলে যাচ্ছ. অমিত কি আপত্তি নেই তো তোমার.
মেসো- দাদা তুমি আমার মনের কথা বললে. আজ তুমি আমারটার আর আমি তোমারটার গাড় ফাটাব. দাদা দুটোকেই একসাথে দুজন মিলে চুদবো, তাহলে বেশ মজা হবে. কি দিদি হবে তো? রিনা তো করে. তুমিও একবার স্বাদ নিয়ে দেখো কেমন লাগে. এ সুযোগ পাবেনা আর.
মা- চেষ্টা করব তবে লাগলে ছেড়ে দিতে হবে.
মেসো- আরে না না, সে চিন্তা কোরনা. মজা করার জন্যে কোনো ক্ষতি হোক আমরা কেউই চাইনা. তাতে কিছু হোক আর না হোক.
মাসি- হ্যা রে দিদি তোর্ অসুবিধে হলে করবিনা. যে যতই বলুক না কেন.
মা- রিনা তোর্ জামাইবাবু টা কেমন লাগছে রে?
রিনা- তুমিই তো বুড়ো বলো, কেমন ঠাপ দিছে দেখেছ? জীবনে এরকম কেউ চোদেনি আমাকে. তোমার বনের জামাই তো কোন ছার এর কাছে,
বাবা- রিনা তুই গুদের এমন কামর বসাচ্ছিস ধোনে যে জোরে না চুদে পারছিনা.
মেসো- ও দাদার বাড়া গুদে নিয়ে আরাম দিচ্ছ. আর আমার বেলায় যত নখরা. তাই না.
মাসি- তুমি চোদনা মন ভরে, দিদিকে দিয়েছি তো তোমাকে.
মেসো- ঊঊঊঊউ ও কত দিয়েছে!! আমার প্লান না হলে থোরাই দিদি জামাইবাবু রাজি হোত.
মেসো- দিদি তুমি বল কেমন লাগছে, এরকম ভাবে করতে?
মা- হমমমম ভালই লাগছে. বেড়াতে এসে বোনাস পেলাম.